বাংলাদেশের খবর

আপডেট : ২৭ আগস্ট ২০১৯

ওয়েব সিরিজে নিয়মিত কাজ করতে চাই


অহনা রহমান। ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী। গত কয়েক বছরে নিয়মিতভাবে বিভিন্ন ধারাবাহিক নাটকে দর্শক তাকে দেখেছেন। বরাবরই তার অভিনয় প্রশংসিত হয়েছে। বড় পর্দাতেও তার উপস্থিতি দেখা গেছে। ‘চাকরের প্রেম’ ছবির মাধ্যমে অভিষেক হয় তার।

পরবর্তী সময়ে ‘দুই পৃথিবী’ এবং ‘চোখের দেখা’ ছবিতে দেখা যায় তাকে। এরপর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেও সম্মতি দেননি। ফের ছোট পর্দায় নিয়মিত হয়েছেন তিনি।

এই অভিনেত্রী জানিয়েছেন, তিনি এখন গতানুগতিক কাজ থেকে দূরে থাকবেন। সে ক্ষেত্রে তিনি ধারাবাহিক নাটকে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন। অহনার ভাষ্য, ধারাবাহিকে গত কয়েক বছর টানা অভিনয় করে আসছি। এবার বিরতি নেব। প্রচার চলতি যে কয়টি ধারাবাহিক আছে এগুলোর শুটিং শেষ করব। এরপর নতুন ধারাবাহিকে আমাকে আর দেখা যাবে না।

কারণ হিসেবে তিনি বলেন, ধারাবাহিক নাটকে এখন বৈচিত্র্য নেই। একই ধরনের গল্পে বারবার অভিনয় করতে হচ্ছে। একঘেয়েমি লাগে এসব নাটকে অভিনয় করতে। আগামী মাসের মধ্যে প্রচার চলতি ধারাবাহিকগুলোর শুটিং শেষ করব। আপাতত খণ্ড নাটক ও ওয়েব সিরিজের দিকে মনোযোগ দিতে চাই। এখনো ওয়েব সিরিজে কাজ করা হয়নি। ওয়েব সিরিজে নিয়মিত কাজ করতে চাই।

এই অভিনেত্রী আকাশ রঞ্জনের ‘বউ-শাশুড়ি’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। এই নাটকে এক নির্যাতিত বউয়ের চরিত্রে অভিনয় করছেন। এ ছাড়া তার হাতে আছে- ‘রসের হাঁড়ি’, ‘ছায়াবিবি’ ও কমেডি-৪২০’-সহ কয়েকটি ধারাবাহিক। সম্প্রতি মালয়েশিয়াতে একই সঙ্গে দুই নাটকের শুটিং শেষ করেছেন অহনা। দুটি নাটকেরই নির্মাতা মেহেদী হাসান হূদয়। নাটক দুটিতে জুটি বেঁধেছেন তৌসিফের সঙ্গে।

এদিকে তার মামলা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। তিনি জানান, ট্রাক দুর্ঘটনার শিকার হয়ে তার পক্ষে যে মামলাটি করা হয়েছিল অনেক দিন পার হলেও অজ্ঞাত কারণে সেটি এখনো ঝুলে আছে। চলতি বছরের জানুয়ারি মাসে অহনা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তিনি উত্তরায় নিজ বাসায় যাওয়ার পথে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে তার প্রাইভেট কারের ক্ষতি করে। এ কারণে ট্রাকচালকের সঙ্গে তর্ক করেছিলেন। একপর্যায়ে ট্রাকের দরজায় উঠে চালককে নামতে বলেন তিনি। কিন্তু চালক বেপরোয়া গতিতে ট্রাক চালিয়ে পালানোর চেষ্টা করেন। দরজাতেই ঝুলতে থাকেন, কিছু দূর গিয়ে ট্রাকচালক সজোরে ‘ব্রেক’ করলে ছিটকে পড়ে আহত হন তিনি। তার বোন লিজা মিতু বাদী হয়ে উত্তরা থানায় একটি মামলা করেন। এই মামলা বর্তমানে কোন পর্যায়ে আছে জানতে চাইলে অহনা বিস্ময় প্রকাশ করে বলেন, আমাদের পুরুষতান্ত্রিক সমাজে সব মেয়েদের দোষ। এখনো সেই মামলার কোনো সমাধান হয়নি। ড্রাইভার জেলে আছে। কবে এ মামলার রায় হবে তাও আমি জানি না।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১