বাংলাদেশের খবর

আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৯

গৌরনদীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

স্কুলছাত্রীকে অপহরণ প্রতীকী ছবি


বরিশালের গৌরনদী দশম শ্রেণীর এক হিন্দু ছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ৮ জনকে অভিযুক্ত করে মামলা করা হয়। 

শনিবার দিবাগত রাতে উপজেলার মাহিলাড়া গ্রামের ওই স্কুলছাত্রীর দাদি বাদি হয়ে বখাটে সাকিব খানসহ ৪ জনের নামোল্লেখ করে ৮ জনকে অভিযুক্ত করে গৌরনদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ঐ স্কুল ছাত্রী উপজেলার মাহিলাড়া এ.এন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, গৌরনদী উপজেলার নওপাড়া বাহাদুরপুর গ্রামের মোয়াম্মেম খানের ছেলে ইজি-বাইক চালক বখাটে সাকিব খান স্কুলে আসা- যাওয়ার পথে দশম শ্রেণীর ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে সাকিব ওই স্কুলছাত্রীকে অপহরণের হুমকি দেয়। বিষয়টি তার অভিভাবকদের জানালে সাকিব ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৮ আগস্ট বিকাল ৪টার দিকে রহমতপুর বিমান বন্দর থানাধীণ এক নিকট আত্মীয়র বাড়ি থেকে ছাত্রী নিজ বাড়িতে ফিরছিলো। পথিমধ্যে বখাটে সাকিব খানের নেতৃত্বে বখাটে ৫/৬ যুবক ছাত্রীর পথরোধ করে। এসময় জোরপূর্বক ওই ছাত্রীকে ইজি-বাইকে তুলে অপহরণ করে নিয়ে যায় তারা।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বরিশালের বহমতপুর বিমান বন্দর থানাধীন ছাত্রীর খালু বাড়ি থেকে ওই ছাত্রী নিজ বাড়িতে ফিরছিলেন। ওই ছাত্রীকে অপহরণের ঘটনাস্থল রহমতপুর বিমান বন্দর থানা এলাকার মধ্যে হওয়ায় ছাত্রীর আত্মীয় স্বজনকে ওই থানায় লিখিত অভিযোগ দিতে পরামর্শ দিয়েছি।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১