বাংলাদেশের খবর

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯

‘বান্টি অউর বাবলি-২’ নিয়ে ফিরছেন রানি


২০০৫ সালের ঘটনা। তখন রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের প্রেম নিয়ে খুব হইচই। ঠিক সেই মুহূর্তে মুক্তি পায় রানি ও অভিষেক অভিনীত ‘বান্টি অউর বাবলি’। সে বছর বক্স অফিসে সুপার হিট হয়েছিল ছবিটি। দীর্ঘদিন পর পরিচালক সাজিদ আলী সেই সিনেমার সিক্যুয়াল বানানোর ঘোষণা দিয়েছেন। ভারতীয় একাধিক গণমাধ্যম নিশ্চিত করেছে ‘বান্টি অউর বাবলি’র দ্বিতীয় কিস্তির শুটিং শুরু হবে আগামী মাসে। ইতোমধ্যে ছবিটির সঙ্গে আবারো চুক্তিবদ্ধ হয়েছেন রানি মুখার্জি ও অভিষেক বচ্চন। এর মধ্য দিয়ে প্রায় চৌদ্দ বছর পর একসঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন এ দুজন। সিক্যুয়ালে অমিতাভ বচ্চন ও একটি বিশেষ চরিত্রে সাইফ আলী খানকে দেখা যেতে পারে বলে গুঞ্জন চলছে। যদিও এ বিষয়ে প্রযোজনা সংস্থা স্বরাজ ফিল্মস নিশ্চিত করে কিছু জানায়নি।

এদিকে পর্দায় ‘বান্টি অউর বাবলি’র প্রেম সুপার হিট হলেও বাস্তবে এই সম্পর্ক ভেঙে যায়। এরপর ঐশ্বর্য রাইয়ের সঙ্গে অভিষেকের প্রেম ও বিয়ের কথাও সবার জানা। তবে পুরনো এই প্রেমিক যুগলের একসঙ্গে ফের কাজের খবরে নড়েচড়ে বসেছে ভক্তরা।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে চলছে উন্মাদনা। ‘বান্টি অউর বাবলি’ ছাড়াও ‘কাভি আলবিদা না কেহেনা’ (২০০৬), ‘লাগা চুনরি মে দাগ’ (২০০৭) সহ রানি ও অভিষেক জুটির রয়েছে বহু সুপার হিট ছবি। এখন ‘বান্টি অউর বাবলি’ সিক্যুয়ালে দর্শকরা এই পুরনো প্রেমিক-প্রেমিকার রসায়ন কতটা পছন্দ করেন, সেটাই দেখার বিষয়।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১