বাংলাদেশের খবর

আপডেট : ০৫ অক্টোবর ২০১৯

কালিহাতীতে তুলসী গাছে জবাফুল!

তুলসী গাছে জবাফুল প্রতিনিধির পাঠানো ছবি


 

টাঙ্গাইলের কালিহাতীতে একটি বাড়িতে তুলসী গাছে জবা ফুল ফুটেছে । এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। উপজেলার এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ী গ্রামে এ ঘটনাটি ঘটে। আর এই দৃশ্য দেখতে গাছটির কাছে ভিড় জমাচ্ছেন অসংখ্য মানুষ। বানিয়াবাড়ী সাহাপাড়া গ্রামের মধুসূদন সাহার বাড়ির তুলসী গাছে বৃহস্পতিবার সকালে একটি জবা ফুলের বড় কলি দেখা যায় ।

ঘটনাটি ছড়িয়ে পড়লে এলেঙ্গাসহ আশপাশের এলাকা থেকে হাজার হাজার মানুষ তুলসী গাছটিকে দেখার জন্য তার বাড়িতে ভিড় করছে। রাত বৃদ্ধির সঙ্গে সঙ্গে ভিড় আরও বেশি বাড়তে থাকে।এক পর্যায়ে ভিড় সামলাতে গভীররাতে বাড়ির গেটটি বন্ধ করে দেয়া হয়। শুক্রবার ভোর থেকে আবারও শুরু হয় দর্শানার্থীদের সমাগম।স্থানীয়রা জানান, তুলসী গাছে কলিটি ফুটে একটি নোলক জবায় পরিণত হয়েছে, যার ভেতরে লাল ও বাইরে সাদা।
বাড়ির মালিক মধুসূদন সাহার ছোট ছেলে সঞ্জিব চন্দ্র সাহা বলেন, ঘটনাটি অবশ্যই অলৌকিক। আগে কখনো এরকম ঘটনা আর ঘটেনি। বৃহস্পতিবার সকালে তুলসী গাছে ফুলের একটি বড় কলি এলে শুক্রবার ভোরে দেখা যায় সেটিতে জবা ফুল ধরে আছে।

এ ব্যাপারে কালিহাতী উপজেলার নির্বাহী অফিসার শামীম আরা নিপা জানান, বিষয়টি আমার জানা নেই । এ ধরনের কোন তথ্য এখন পর্যন্ত আমাদের কাছে আসেনি।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১