বাংলাদেশের খবর

আপডেট : ০৩ নভেম্বর ২০১৯

ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী রক্ষার দাবী

স্মারকলিপি প্রদান

ডাকাতিয়া নদী রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণ ও আপতকালিন কচুরিপানা পরিস্কারে দাবীকে রোববার দুপুরে ফরিদগঞ্জে মৎস্যজীবিদের মিছিল প্রতিনিধির পাঠানো ছবি


চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা উপর দিয়ে বয়ে যাওয়া ডাকাতিয়া নদীর অস্তিত্ব রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণ এবং আপতকালিন কচুরি পানা পরিস্কারের দাবীতে মৎস্যজীবিরা মিছিল সমাবেশ শেষে স্মারকলিপি প্রদান করেছেন।

আজ রোববার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাব ও অনুআ চত্বরে সমাবেশ করে। সমাবেশ চলাকালে তাদের দাবীর প্রতি সমর্থন জানান পৌর মেয়র মাহফুজুল হক।

উপজেলা ডাকাতিয়া নদী-মাছ-পানি ও পরিবেশ রক্ষা সংগ্রাম কমিটির ব্যনারে কমিটির সভাপতি মৎসজীবি তাজুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন,বাসদ(মার্কসবাদী) চাঁদপুর জেলা সমন্বয়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য, কমরেড আলমগীর হোসেন দুলাল, বাসদ নেতা জিএম বাদশা, মৎস্যজীবি নুরুল ইসলাম কুট্টি, কৃষক নেতা আব্দুল ওয়াদুদ ও জাহাঙ্গীর খান প্রমূখ।

সমাবেশে বক্তারা নদীর কচুরিপানা পরিস্কার ও (আপদকালিন সময়) হাজীমারা স্লুইচ গেইট খুলে দেওয়ার দাবী জানান এবং ডাকাতিয়া নদী রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণের দাবী জানান। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল সহকারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রের কাছে স্মারকলিপি প্রদান করে কমিটির নেতৃবৃন্দ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১