বাংলাদেশের খবর

আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৯

কলমাকান্দায় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩


নেত্রকোণার কলমাকান্দায় পৃথক পৃথক এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ  তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার ভোরে জেলার পাশ্ববর্তী পূর্বধলা উপজেলার জারিয়া এলাকায় থেকে চোরাই  মোটরসাইকেলসহ অর্পণ ঘোষ অপু (২৬) ও ফরহাদ মো. লিংকন (২৬) এবং এজহারভূক্ত আসামি রিপন রিছিল কলমাকান্দার কচুগড়া এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-  জেলার পাশ্ববর্তী পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের বারহা গ্রামের দুলন ঘোষের পুত্র অর্পণ ঘোষ অপু ও দুর্গাপুর উপজেলার ঝান্জাইল গ্রামের মৃত নজর আলীর পুত্র ফরহাদ মো. লিংকন এবং কলমাকান্দার খারনৈ ইউনিয়নের কচুগড়ার পরি রুগার পুত্র রিপন রিছিল।

পুলিশ ও মামলা বিবরণে জানা যায় , উপজেলার রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামে মোয়াজ্জেম হোসেন বাড়ির বারান্দায় থেকে  মোটরসাইকেলটি গত ১ নভেম্বর রাতে চুরি হয়। ওই মোটরসাইকেল চুরির ঘটনায় মীর মাহমুদুল হাসান শরিফ বাদী হয়ে কলমাকান্দা থানায়  একটি চুরি  মামলা দায়ের করেন।

মামলা দায়ের পর কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল ইসলাম নেতৃত্বে অভিযানে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের সদস্য তিনজন গ্রেপ্তার হয়।

এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন , গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ডে চেয়ে  মঙ্গলবার বিকালে নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চুরি ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকারোক্তি দিয়েছেন গ্রেপ্তারকৃতরা।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১