বাংলাদেশের খবর

আপডেট : ০৫ জানুয়ারি ২০২০

‘আমরা একসঙ্গেই আছি’


ঢালিউডের একজন আলোচিত নায়িকা মাহিয়া মাহি। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না তার। কোনো এক নায়কের সঙ্গে প্রেমের সূত্র ধরে তার দাম্পত্য জীবনে ফাটল ধরেছে। এতদিন বিষয়টি মুখে মুখে থাকলেও সম্প্রতি আলোচনায় এসেছে গণমাধ্যমে। বেশ কিছু খবরে ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে স্বামী অপুর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে ‘পোড়ামন’ খ্যাত নায়িকা মাহির। খুব শিগগিরই হয়তো আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা আসবে।

তবে এমন খবরকে স্রেফ গুঞ্জন বলেই দাবি করলেন মাহিয়া মাহি। তিনি দাবি করেন, স্বামীর সঙ্গে বেশ ভালো আছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ হওয়া খবরের পরিপ্রেক্ষিতে ফেসবুকে একটি পোস্ট করেছেন নায়িকা। সেখানে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের সংসার নিয়ে একসঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ। আপনাদের উল্টোপাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়। দয়া করে আপনারা থামুন।’ ২০১৬ সালের ২৪ মে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন মাহি। তার বরের নাম মাহফুজ আহমেদ অপু। সিলেটের ছেলে অপু পেশায় ব্যবসায়ী।

এদিকে জানা গেল, বর্তমানে কিশোরগঞ্জে রয়েছেন এই নায়িকা। সেখানে নিকলী উপজেলায় তিনি মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং করছেন। তার সঙ্গে রয়েছেন ছবির নায়ক সাইমন সাদিক।

‘পোড়ামন’ ছবি দিয়ে আলোচনায় আসা এই জুটির সর্বশেষ ‘জান্নাত’ ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে। দর্শক-সমালোচকদের প্রশংসার পাশাপাশি ছবিটি বেশ কয়টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতে নিয়েছে। মাহি জানান, তার কাছে এখনো প্রচুর নতুন ছবির প্রস্তাব আসছে। কিন্তু গৎবাধা জোয়ারে নিজেকে ভাসাতে চান না তিনি। তাই হিসাব কষে পা ফেলতে চান। ছবিতে অভিনয়ের পাশাপাশি টেলিভিশন অনুষ্ঠানেও দেখা যায় এ নায়িকাকে। পাশাপাশি ওয়েব সিরিজে কাজ করার জন্য আগ্রহও প্রকাশ করেছেন মাহি।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১