বাংলাদেশের খবর

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২০

কলাপাড়ায় বাসের ধাক্কায় স্কুলছাত্রী নিহত


পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কের ইউসুফপুর মহিলা মাদরাসার সামনের সড়কে বিআরটিসি বাসের ধাক্কায় মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে সাত বছরের শিশু ইশো নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটায় এ দূর্ঘটনা ঘটেছে।

নিহত শিশু ইশো কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দুর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায়।

কলাপাড়া থানার এসআই মোজাম্মেল হক জানান, কুয়াকাটা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ( ঢাকা মেট্রো-ব-১১-১২৪৪) নীলগঞ্জের ইউসুফপুর মহিলা মাদ্রাসার কাছাকাছি এসে বাসটি চলন্ত মাহেন্দ্রকে সাইড কাটিয়ে উঠতে গিয়ে ধাক্কা দেয়। এতে চলন্ত মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পায় ইশো। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইশোকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানায়।

নিহত শিশুর মামা শুভ রাখাইন জানান, বড় বাইশদিয়া মামা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য তার সাথে কলাপাড়া আসতে ছিলো ইশো। কলাপাড়া লঞ্চঘাট থেকে সাড়ে আটটায় লঞ্চ ছাড়ার কথা ছিলো। কিন্তু ইশো কলাপাড়া ঠিকই এলো, তবে লাশ হয়ে।

এছাড়া মঙ্গলবার রাতে কলাপাড়ার পশ্চিম টিয়াখালী গ্রামে ঘুমন্ত অবস্থায় বাসার খাট থেকে নিচে পড়ে আবদুল্লাহ নামের তিন মাসের এক শিশু মারা গেছে। শিশুর পিতা আলানুর হাওলাদার বলেন, ঘুমন্ত অবস্থায় আবদুল্লাহ খাট থেকে মেঝেতে পড়ে আহত হয়। তাৎক্ষণিক তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১