বাংলাদেশের খবর

আপডেট : ০৯ মার্চ ২০২০

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন রণদীপ হুদা


বেশ কিছু বছর ধরে লিন লাইশরামের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। রণদীপের প্রেমিকা লিনও অভিনয় জগতের মানুষ। একাধারে তিনি যুক্ত রয়েছেন মডেলিং, অভিনয় ও ব্যবসার সঙ্গে। সম্পর্কের চার বছরের মাথায় অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণদীপ-লিন জুটি।

এতদিন তাদের সম্পর্ক নিয়ে বিশেষ মুখ খোলেননি রণদীপ বা লিন কেউই। তবে এখন আর কোনো রাখঢাক করতে চাইছেন না তারা। বলিউড সূত্রে খবর, প্রেমিকা লিনের সঙ্গে সাক্ষাৎ করাতে তার মা-বাবাকে অবিলম্বে হরিয়ানায় নিয়ে যাবেন অভিনেতা রণদীপ। ইতোমধ্যে বোন অঞ্জলি হুডার সঙ্গে লিনের আলাপ করিয়েছেন তিনি।

২০০১ সালে ‘মনসুন ওয়েডিং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক রণদীপ হুদার। ২০১০ সালে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবিটির মাধ্যমে তিনি নজর কাড়েন। পরবর্তীতে তাকে আলিয়া ভাটের বিপরীতে ‘হাইওয়ে’, সালমান খানের ‘কিক’, সানি লিওনের বিপরীতে ‘জিসম ২’সহ বেশ কিছু ছবিতে দেখা গেছে। আগামী ২৪ এপ্রিল মুক্তি পাবে রণদীপের প্রথম হলিউড প্রজেক্ট ‘এক্সট্রাকশন’।

অন্যদিকে রণদীপের প্রেমিকা লিন লাইশরাম বলিউডে পা রাখেন শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে। সেখানে একটি ছোট্ট চরিত্রে দেখা যায় তাকে। পরবর্তীতে তিনি কাজ করেছেন ‘মেরি কম’ এবং ‘রঙ্গুন’ ছবিতে। অভিনেতা নাসিরুদ্দিন শাহের গ্রুপ থিয়েটারের সঙ্গে যুক্ত রয়েছেন লিন। এছাড়া তিনি নিউ ইয়র্কের স্টেলা অ্যাডলার স্টুডিও থেকেও অভিনয়ের পাঠ নিয়েছেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১