বাংলাদেশের খবর

আপডেট : ৩০ মার্চ ২০২০

চাঁদপুরে দরিদ্রদের মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

চাঁদপুরে হত দরিদ্র রিকশা চালক ও দিনমজুরদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার তুলে দেন পুলিশ সুপার মো. মাহবুুর রহমান পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান। প্রতিনিধির পাঠানো ছবি


চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে শহরের মেঘনা নদীর পাড় এলাকায় নদী ভাঙনের শিকার, হত দরিদ্র রিকশা চালক ও দিনমজুরদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার বিতরণ করা হয়েছে। খাবারের মধ্যে ছিলো, চাল, আটা, ডাল, লবনসহ ৭শ’ টাকার খাদ্য সামগ্রী।

আজ সোমবার (৩০ মার্চ) দুপুর ১২টার দিকে শহরের কোড়ালিয়া রোড মেঘনা নদীর পাড় এলাকায় কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ১শ’ গরবী অসহায় মানুষের হাতে খাবারের প্যাকেট তুলেদেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার)।

পুলিশ সুপার গণমাধ্যমকে বলেন, আমাদের উদ্যোগটি হচ্ছে যারা প্রকৃত পক্ষে গরীব এবং দিন আনে দিন খায় তাদের হাতে এই খাবার পৌঁছে দেয়ার চেষ্টা করছি। আজকে ১শ’ গরীব লোকদের দেয়া হয়েছে। অন্যান্য জায়গায় আরো লোকদেরকে সহায়তা করা হবে। আমাদের সকলকেই নিজ নিজ অবস্থান থেকে এই সংকটময় মুহুর্তে এগিয়ে আসা উচিৎ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত এসপি) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিনসহ পৌর কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১