বাংলাদেশের খবর

আপডেট : ০৫ এপ্রিল ২০২০

সাতক্ষীরার আলোচিত মুক্তামনির নানাকে কুপিয়ে হত্যা


মসজিদ উন্নয়নে টাকা আদায়ের ঘটনায় সাতক্ষীরার মুক্তামনির নানা শওকত সরদারকে (৬০) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শওকত সরদার সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে।

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন জানান, শুক্রবার সাতক্ষীরা সদরের লাবসা উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজে মসজিদ উন্নয়নের টাকা তুলছিলো আদায়কারী শামিম নামে এক যুবক। নিহত শওকতের ছেলে হাবিবুর রহমান দানের টাকা না দেওয়ায় মসজিদের মধ্যেই অপমান করে শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি যেয়ে তার পিতা শওকতকে ঘটনা জানায়। শওকত সাথে সাথে মসজিদের সামনে এসে শামিমের পিতা ফজলুকে ঘটনার নালিশ জানায়। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ ৮-১০ জন লোক ধারালো দা দিয়ে শওকতকে মাথায় কোপ মারে এবং অন্যরা এলোপাতাড়িভাবে মারধর করে।

তাৎক্ষনিকভাবে স্থানীরা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতেল ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনহত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১