বাংলাদেশের খবর

আপডেট : ১২ এপ্রিল ২০২০

বাগেরহাটে সরকারের ১০ টাকা কেজি’র চালসহ আটক ১


বাগেরহাটে ১০ টাকা কেজি দামের ৪ বস্তা সরকারী চাল উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের হাকিমপুর গ্রাম থেকে এই চাল উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হাকিমপুর গ্রামের মৃত আক্কাস আলী শিকারীর ছেলে নামে একজনকে আটক করেছে।

আটকৃত ইস্রাফিল শিকারী জানান, তার এক শ্যালক যশোরের নওয়াপাড়া থেকে এক ট্রাক চাল গোপালগঞ্জে নেয়ার পথে তাকে চার বস্তা চাল ফকিরহাট উপজেলার নওয়াপাড়ায় নামিয়ে রেখে যায়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, ইস্্রাফিল শিকারী নামে এক ব্যাক্তি সরকারের ১০ টাকা কেজি দরের ৪ বস্তা চাল ডিলারদের কাছ থেকে কিনেছে এমন খবর পেয়ে পুলিশ সদর উপজেলার খানপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামে অভিযান চালিয়ে ৩০ কেজি ওজনের ৪ বস্তা চালসহ তাকে আটক করে। আটক ব্যাক্তি কোন ডিলারের কাছ থেকে এই চাল কিনেছে তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে রোববার সন্ধার পর বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক মনোতোষ কুমার মজুমদার ঘটনাস্থলে এসে জানান, এই চাল বাগেরহাটের কোন খাদ্য গুদামের নয়। বাগেরহাট খাদ্য গুদামের প্রতিটি বস্তায় আলাদা সীল মারা রয়েছে। এই চালের বিষয়ে খোজখবর নেয়া হচ্ছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১