বাংলাদেশের খবর

আপডেট : ০৩ মে ২০২০

লৌহজংয়ে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ


চলতি বছরে মুন্সীগঞ্জের লৌহজংয়ে ইরি ধানের আবাদ খুব ভালো হয়েছে। আর কৃষকের ধান ক্ষেতগুলোর যেখানেই চোখ যায় সে খানেই ধান আর ধান। পাকা ধানের সোনালী রঙ্গে ভরে উঠেছে কৃষকের স্বপ্ন। কিন্তু করোনাভাইরাসের কারণে ধান কাটা শ্রমিক সংকটে কৃষকের এ স্বপ্ল নষ্ট হতে চলেছে। আর এ সময়েই কৃষকের জমির পাকা ধান কেটে দিল উপজেলা ছাত্রলীগ। দুদিন ধরে সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার যে প্রান্ত থেকেই কৃষকরা ফোন করছে ছাত্রলীগকে, আর সে প্রান্তেই ছুটে চলছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

সরেজমিনে উপজেলার কনকসারের উত্তর মশদগাও গিয়ে দেখা যায়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনয় হাসান বেপারীর নেতৃত্বে ঐ গ্রামের কৃষক ফখরুদ্দিন ও হাবিব খার ৭৭ শতাংশ জমির পাকা ধান কেটে দিচ্ছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

এ সময় ধান কাটায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনয় হাসান বেপারীর সঙ্গে অংশ নেন কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি চিন্ময় চ্যার্টাজী, হলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির খান বিপ্লব, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ, লৌহজং তেউটিয়া ইউপি ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন শাওন, খিদিরপাড়া ইউপি ছাত্রলীগের সভাপতি তন্ময় মন্ডল, কুমারভোগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন, সাবেক সিনিয়র সহ-সভাপতি মোজ্জামেল রহমান শিশির, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান জিএম, কনকসার ইউপি ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক স্বজল ফরাজী, লোশন মল্লিক, নবীন বরন দাসসহ ছাত্রলীগের নেতা কর্মীরা।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১