বাংলাদেশের খবর

আপডেট : ০৪ মে ২০২০

শ্রীনগরে ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিচ্ছেন তুহিন আহমেদ কাইয়ুম


করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য দেশে এক মাসেরও বেশি সময় চলছে সাধারণ ছুটি। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বধ্যতামূলক কর্মবিমুখ হয়ে নিজ নিজ বাড়িতে আটকা পড়েছে। আয়-উপার্জনহীন এসব মানুষদের অভাব এখন নিত্যদিনের সঙ্গী। মানুষের এমন দুর্দিনে মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কয়েক ধাপে কয়েক শত পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কোলাপাড়া ইউনিয়ন ব্রাম্মণ পাইকসা গ্রামে স্পেন প্রবাসী ও সমাজসেবক তুহিন আহমেদ কাইয়ুম।
এপ্রিল ও মে মাসে কয়েক ধাপে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,আলু,ছোলা, চিনি ইত্যাদি। এছাড়াও কোলাপাড়া ইউনিয়নের মধ্যে যেসব পরিবারে খাবারের সংকট রয়েছে কিন্তু বলতে বিব্রত বোধ করে তাদের কে বাড়িতে অতি গোপনে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন তিনি।

এই বিষয় তুহিন আহমেদ কাইয়ুম বলেন আমিসহ আমার দুই ভাই কানাডা প্রবাসী সিরাজ মিয়া ও কায়েস মিয়া নিজ গ্রাম ও অন্য গ্রামসহ কয়েক ধাপে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়েছি। এই মহাবিপদে আমরা মানুষের পাশে আছি আর সব সময় থাকব।

এ সব খাদ্য সামগ্রী লোক সমাগম না ঘটিয়ে নিজ বাড়িতে বসে প্যাকেট তৈরী করে প্রতিদিন অটো রিক্সা ও ভ্যানগাড়িতে ভরে সকাল বিকাল মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেছেন তার প্রতিনিধিরা।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১