বাংলাদেশের খবর

আপডেট : ৩০ মে ২০২০

চাঁদপুরে করোনায় আরো ২ জনের মৃত্যু


চাঁদপুরে নতুন করে আরো ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ জনে।  এছাড়া জেলায় শনিবার নতুন করে আরো ১৪ জনের করোনা ভাইরাস পজেটিভ এসেছে এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮০ জনে।

মৃতদের মধ্যে চাঁদপুর সদরের ১২ জন ও হাজীগঞ্জের ২ জন রয়েছেন। এছাড়াও মতলব উত্তরে শুক্রবার সন্ধ্যায় মারা যাওয়া মোসলেম উদ্দিনকে চাঁদপুরের মৃত্যুর তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে রোগী হিসেবে তার নাম ঢাকাতেই থাকছে। মোসলেম ও হাজীগঞ্জের বিদ্যাসাগরসহ জেলায় এখন মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫জজে।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ শনিবার দুপুরে সাংবাদিকদের মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন।

শনিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে জানানো হয়েছে, শনিবার মোট ৯৩টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৪টি রিপোর্ট করোনা পজেটিভ। বাকীগুলো করোনা নেগেটিভ।

সূত্র জানায়, চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৮০ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হল চাঁদপুর সদরে ১০৩, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১১, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৯, শাহরাস্তিতে ১১ ও হাইমচরে ৪জন।

জেলায় মোট ১৫ জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ২জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ২জন।

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১