বাংলাদেশের খবর

আপডেট : ০১ জুন ২০২০

করোনা উপসর্গ নিয়ে কুমিল্লার দেবিদ্বার বিএনপি সভাপতির হঠাৎ মৃত্যু


কুমিল্লার দেবিদ্বারে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বিএনপির উপজেলা সভাপতি ও দেবিদ্বার ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল হক ভূঁইয়া (৭৮)।

সোমবার পৌর এলাকার বিজলীপাঞ্জার গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়। স্বজনরা জানান, মৃত্যুর কিছু সময় আগেও তিনি বিভিন্ন লোকজনের সাথে ফোনে কথা বলেছেন। এক পর্যায়ে তিনি অসুস্থ বোধ করছেন বলে জানান। কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান। মনিরুল হক গত কয়েকদিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একদল স্বাস্থ্য কর্মী মরহুম মনিরুল হক ভূঁইয়ার করোনা নমুনা সংগ্রহ করেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহাম্মেদ কবির। পুলিশের উপস্থিতিতে বিকেল ৪টা ১০ মিনিটে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের নিজ গ্রামে জানাযা ও দাফন সম্পন্ন করা হয়েছে।

ব্যক্তি জীবনে নিঃসন্তান মনিরুল হক ভূঁইয়া সামাজিক বিচারক হিসেবে বেশ পরিচিত ছিলেন। তিনি ফতেহাবাদ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি, দেবিদ্বার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা কলেজ ও দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্যসহ বিভিন্ন প্রতিষ্ঠানও সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কুমিল্লা-৪ দেবিদ্বারের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান প্রমুখ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১