বাংলাদেশের খবর

আপডেট : ১৪ জুলাই ২০২০

কলমাকান্দায় নিখোঁজের ১৫ ঘণ্টা পর শ্রমিকের মরদেহ উদ্ধার


নেত্রকোণার কলমাকান্দায় পাহাড়ি ঢলের পানিতে  নিখোঁজের ১৫ ঘণ্টা পর পুতুল ঘাগ্রা (৫৫) নামে এক দিনমজুর শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার লেংঙ্গুরায় পাহাড়ি গণেশ্বরী নদীর হাজং পাড়ার নামকস্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুতুল ঘাগ্রা উপজেলার লেংঙ্গুরা ইউনিয়নের সীমান্তবর্তী গ্রামের ক্ষুদ্র নৃগোষ্ঠীর জিনি রিছিল এর ছেলে। সে পেশায় দিনমজুর শ্রমিক ছিলেন।

গত সোমবার নদীর তীরবর্তী জগন্নাথপুর নিজ বাড়ী থেকে তীব্র স্রোতের  মধ্যে গণেশ্বরী নদী হেঁটে পার হয়ে ফুলবাড়ী হাজংপাড়ার রনজিৎ দাসের দোকান থেকে দুই প্যাকেট তামাকপণ কিনতে রওনা দেন পুতুল ঘাগড়া। বাড়ীর যাওয়ার পথে নদীর তীরে পৌঁছামাত্রই তিনি ঢলের পানিতে  তলিয়ে যান। এরপর নদীর ওই স্থানসহ আশপাশে স্থানীয়রা  উদ্ধারে তৎপরতা চালায়। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে লেংঙ্গুরায় পাহাড়ি গণেশ্বরী নদীর হাজং পাড়ার নামকস্থানে পুতুল ঘাগ্রা'র ভাসমান মরদেহ দেখতে পান স্থানীয়রা।

এ ব্যাপারে লেঙ্গুরা ইউপি'র  সদস্য মো. আনোয়ার পাশা  প্রতিবেদককে জানান, সকালে   খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ  পুতুল ঘাগ্রা'র ভাসমান মরদেহ উদ্ধার করে  পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১