বাংলাদেশের খবর

আপডেট : ০২ আগস্ট ২০২০

করোনার সাথে যুদ্ধ করেই আমাদেরকে চলতে হবে: শিল্পমন্ত্রী


শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, করোনাকে রেখেই আমাদেরকে চলতে হবে। অন্যান্য মহামারীর সাথে যেমন যুদ্ধ করেছি আমাদেরকে তেমনভাবেই যুদ্ধ করতে হবে। হাত গুটিয়ে বসে থাকা যাবে না। আমাদেরকে সাহস যোগাতে হবে শক্তি যোগাতে হবে মানুষ যেন হতাশ না হয়।

রোববার দুপুরে নরসিংদীর মনোহরদীতে মন্ত্রীর বাগানবাড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আমাদের বিপক্ষ শক্তি কিন্তু বুলিতে আছে তারা মাঠে নাই। তারা বিপদের সময় মানুষের পাশে নাই, তারা সুবিধাবাদী শ্রেণি, তারা মানুষের পাশে আসে নাই।

অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও মনোহরদী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা। পরে আলোচনা সভায় বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ও মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১