বাংলাদেশের খবর

আপডেট : ১১ অক্টোবর ২০২০

ধুনটে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক


বগুড়ার ধুনটে শেফালী বেগম (৪৫) নামে এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে এশারত আকন্দ নামে (৫৫) নামে এক ব্যক্তি। রোববার ভোর রাত ৪টার দিকে উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের পাঁচথুপি সরোয়া গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় ধুনট থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওই ঘাতক স্বামীকে আটক করেছে। আটককৃত এশারত আকন্দ ওই গ্রামের মৃত হারুনর রশিদের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, এশারত আকন্দ ও শেফালী দম্পত্তির দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। কিন্তু দীর্ঘদিন ধরে এশারত আকন্দ ও তার স্ত্রী শেফালী বেগমের পারিবারিক কলহ চলে আসছিল। শনিবার রাতে তারা এক সঙ্গে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। রোববার ভোর রাত ৪টার দিকে হঠাৎ শেফালী বেগমের চিৎকারের শব্দ পায় তার বড় ছেলে সেলিম। পরে সে বাবার ঘরের বেড়ার ফাঁক দিয়ে মাটিতে পড়ে থাকা তার মায়ের রক্তাক্ত লাশ দেখতে পায়। এসময় সেলিম চিৎকার করলে স্থানীয় লোকজন এশারত আকন্দকে ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়। কিন্তু এশারত আকন্দ ঘরের বেড়া ভেঙে দৌড়ে পালিয়ে যায়। পরে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে রবিবার সকাল সাড়ে ৮টার দিকে সিবাজগজ্ঞ জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকা থেকে এশারত আকন্দকে আটক করে।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে জবাই করে হত্যা করেছে এশারত আকন্দ। তাকে আটক করে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১