বাংলাদেশের খবর

আপডেট : ১১ অক্টোবর ২০২০

শৈলকুপায় বিস্কুটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশু ধর্ষণ চেষ্টা, থানায় মামলা


ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় বিস্কুটের লোভ দেখিয়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে শশী অরফে নয়ন মন্ডল (২৪) নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি শনিবার সন্ধ্যায় উপজেলার হাকিমপুর ইউনিয়নের হরিহড়া গ্রামে। লম্পট ওই গ্রামের রাশেদ মন্ডলের ছেলে। এ ঘটনায় শৈলকুপায় থানায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। 

শিশুটির মা বেলি খাতুন জানান, শনিবার সন্ধ্যায় বিস্কুটের লোভ দেখিয়ে লম্পট শশী শিশুটিকে তার রুমে ডেকে নেয়। শিশুটির চিৎকারে তার মা ছুটে গিয়ে বাজে অবস্থায় শিশু ও লম্পটকে দেখতে পাই। পরে শিশুটিকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় লম্পট ও তার পরিবারের সদস্যরা ঘরে তালা দিয়ে পালিয়েছে। তিনি অভিযুক্ত লম্পটকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান।

এঘটনায় স্থানীয়রা জানান, শিশুটির সাথে যে খারাপ আচরণ করা হয়েছে তা যদি সত্যি হয়, তাহলে লম্পট শশীকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেয়া হোক। যাতে করে এমন ন্যাক্কাজনক কাজ সমাজে কেউ করতে সাহস না পাই। অপরদিকে প্রতিবেশী মামুন বিশ্বাস জানান, শিশু ও অভিযুক্ত শশী সম্পর্কে মামাতো ফুফাতো ভাইবোন। শশীর পিতার সাথে শিশুটির পরিবারের বসতবাড়ির জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এরই সুত্র ধরে শশী ও তার পরিবারকে হেনস্থা ও কৌশলে বাড়ি থেকে উচ্ছেদ করতেই এমন ষড়যন্ত্রমুলক অভিযোগ আনা হয়েছে বলে তিনি মনে করেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণ চেষ্টায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেপ্তার চেষ্টা অব্যাহত আছে।

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১