বাংলাদেশের খবর

আপডেট : ২৬ অক্টোবর ২০২০

আবারো জোকার হচ্ছেন জ্যারেড লেটো


জ্যাক স্নাইডারের নতুন সংস্করণ ‘জাস্টিস লিগ’ সিনেমায় আবারো জোকার হয়ে ফিরছেন জ্যারেড লেটো। ইতোমধ্যে সিনেমাটির জন্য চলতি সপ্তাহে ফটো সেশনেও যোগ দিতে দেখা গেছে তাকে। ভ্যারাইটি তাদের এক সংবাদ প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে।

তারা দাবি করেছে, জোকার চরিত্রে অভিনয় করার জন্য আগে থেকেই সম্মতি ছিল লেটোর। ২০১৯ সালে দেওয়া এক সাক্ষাৎকারে লেটো বলেছিলেন যে তিনি এখনো জোকারের ভূমিকায় ফিরে আসতে আগ্রহী। এই চরিত্রটি তার জন্য সব সময় রোমাঞ্চকর।

এদিকে নতুন করে সিনেমাটি নির্মাণ করতে গিয়ে বেশ সমালোচনাও শুনতে হচ্ছে স্নাইডারকে। প্রথম ‘জাস্টিস লিগ’ প্রযোজক জেফ জনস এবং জন বার্গ ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন নতুন এই সিনেমাটিতে তারা কখনোই সম্পৃক্ত হবেন না। তাদের মতে স্নাইডারের দ্বারা তারা একাধিকবার অপমান জনক আচরণের শিকার হয়েছেন।

জ্যারেড জোসেফ লেটো একজন মার্কিন অভিনেতা, গায়ক, গীতিকার ও পরিচালক। নব্বই দশকের শুরুর দিকে টেলিভিশনে কাজের মাধ্যমে তিনি তার কর্মজীবন শুরু করেন। তবে তিনি সব থেকে বেশি আলোচনায় আসেন ডালাস বায়ার্স ক্লাব (২০১৩) ছবিতে লিঙ্গ পরিবর্তনকারী নারী চরিত্রে অভিনয় করে।

পরবর্তীকালে সুপারহিরো চলচ্চিত্র সুইসাইড স্কোয়াডে (২০১৬) জোকার চরিত্রে ও বিজ্ঞান কল্পকাহিনিমূলক ব্লেড রানার টোয়েন্টি ফোর্টি নাইন (২০১৭) ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১