বাংলাদেশের খবর

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২০

এমসি কলেজের ছাত্রাবাসে তরুণী ধর্ষণের ঘটনায় চার্জশিট দাখিল


সিলেট মুরারিচাঁদ (এম সি) কলেজের ছাত্রাবাসে দল বেঁধে তরুণী ধর্ষণ মামলায় ৮ জনেকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করা হয়েছে। 

গত ২৫ শে সেপ্টেম্বর সন্ধ্যায়  সিলেট এমসি কলেজ হোস্টেলে স্বামীকে বেঁধে রেখে ওই তরুণী গৃহবধূকে দল বেঁধে ধর্ষণ করে কয়েকজন। এ ঘটনায় ৬ জনসহ অজ্ঞাতনামা আরও তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়। মামলার পর ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ। রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তারা।

মামলায় আট আসামি ছাত্রলীগের সাইফুর রহমান, তারেকুল ইসলাম তারেক, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল ইসলাম, মাইফুজুর রহমান মাসুম, রাজন ও আইনুল কারাগারে রয়েছে। এর আগে ২৯ নভেম্বর দুই মাস পর আসামিদের ডিএনএ প্রতিবেদন প্রকাশ করা হয়। তাতে ধর্ষণের সংশ্লিষ্টতা মিলেছে বলে জানানো হয়।

মামলায় আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করা হয়। পুলিশ ও র‌্যাব ৭২ ঘণ্টার মধ্যে সিলেট অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে এজাহারভুক্ত ছয় আসামিসহ আটজনকে গ্রেফতার করে। ১ ও ৩ অক্টোবর আট আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করে পাঠানো হয় ঢাকার ল্যাবে। ডিএনএর পরীক্ষার প্রতিবেদন গত রোববার তদন্তকারী কর্মকর্তার হাতে পৌঁছায়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, মামলার আসামিদের ডিএনএ টেস্টের প্রতিবেদন না পাওয়ায় চার্জশিট দাখিলে বিলম্ব হচ্ছে। সেই প্রতিবেদন গত রোববার হাতে পায় তদন্ত পুলিশ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১