বাংলাদেশের খবর

আপডেট : ০৩ জানুয়ারি ২০২১

সখীপুর পৌরসভা নির্বাচন

একই ওয়ার্ডে পিতা-পুত্রের মনোনয়নপত্র বৈধ ঘোষণা


তৃতীয় ধাপে টাঙ্গাইলের সখীপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে পিতা-পুত্র দু'জনেই মনোনয়ন ক্রয় করেন। আজ রোববার যাচাই-বাছাই শেষে পিতা-পুত্র দু'জনেরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ওই দুই প্রার্থী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক দুইবারের কাউন্সিলর বিল্লাল সিকদার ও তার ছেলে শামীম সিকদার।

এদিকে পিতা-পুত্র একই ওয়ার্ডে নির্বাচনে অংশ নেওয়াকে কেন্দ্র করে ভোটার ও স্থানীয়দের মাঝে আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে। ওই ওয়ার্ডে পিতা-পুত্র ছাড়াও কাউন্সিলর পদে আরো দুইজনের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

তবে অন্য একটি সূত্রে জানা গেছে, বিল্লাল শিকদারের মনোনয়ন বাতিল হওয়ার আশঙ্কায় ছেলে শামীম শিকদারকে দিয়েও মনোনয়ন জমা দেন। এখন দু'জনের মনোনয়নই বৈধ হাওয়ায় একজনের মনোনয়ন প্রত্যাহার করে নিতে পারেন বলেও ধারণা করা হচ্ছে। 

রোববার উপজেলা পরিষদ সভাকক্ষে রিটার্নিং কর্মকর্তা (উপজেলা নির্বাহী অফিসার) চিত্রা শিকারী ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন।

রিটার্নিং কর্মকর্তা চিত্রা শিকারী জানান, মেয়র পদে ৩ জন, কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত আসনে ১০ জন মনোনয়নপত্র জমা দেন। এদের মধ্যে কাউন্সিলর পদে একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এ পৌরসভায় আগামী ৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১