বাংলাদেশের খবর

আপডেট : ৩১ জানুয়ারি ২০২১

হাজীগঞ্জে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন লিপন


চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান আ.  স. ম. মাহবুব-উল আলম লিপন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন।

শনিবার রাতে উপজেলা মিলনায়তনে বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন।

বিজয়ী প্রার্থী আ. স. ম. মাহবুব-উল আলম লিপন (নৌকা) পেয়েছে সংখ্যা ২৩ হাজার ৬৫৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু পেয়েছেন ১১ হাজার ৫৪৯ ভোট। ভোটের ব্যবধান ছিল ১২ হাজার ১০৮।

এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌরসভার ২০টি কেন্দ্রের স্থায়ী ১২৮টি ও অস্থায়ী ১৯টি ভোটকক্ষে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।২০টি কেন্দ্রের মধ্যে সব ক'টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল হোসেন। এবারের নির্বাচনে পৌরসভার ১২টি ওয়ার্ডে তরুণ কাউন্সিলর প্রার্থীরাই বেশীরভাগ বিজয়ী হয়েছেন।

এদিকে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এই নির্বাচনে মেয়র পদে কোনো সংঘাতের খবর পাওয়া যায়নি। তবে কেন্দ্র দখল করে ধানের শীষের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ আনেন বিএনপির প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু। তিনটি কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীদের সংঘাতের কারণে কমপক্ষে ৩ জন আহত হয়েছেন।

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১