বাংলাদেশের খবর

আপডেট : ২৮ মার্চ ২০২১

ছুটছেন টয়া


অভিনেত্রী টয়া সংসারী হয়েছেন। বিয়ে করেছেন অভিনেতা শাওনকে। অভিনয় করতে গিয়েই তারা প্রেমে পড়েন। তবে বিয়ের জন্য বেশি সময় নেননি এই জুটি। এই জুটিকে অফ স্ক্রিনের পাশাপাশি অন স্ক্রিনেও দারুণ মানায়! তাই তো বিয়ের পর এ জুটির কাজের প্রস্তাব যেন আরো বেশি আসছে। ইতিমধ্যে বেশ কিছু নাটকে একসঙ্গে অভিনয়ও করেছেন। এনটিভিতে তাদের অভিনীত নাটক প্রচার হচ্ছে। বিয়ের পরে শাওনের সঙ্গে টয়ায় অভিনয় করতে ঠিক কেমন লাগে? টয়া বলেন, স্বামীর সঙ্গে কাজ করতে গিয়ে বেশ অস্বস্তিতে ভুগি। শাওনের সঙ্গে আগে অভিনয় করতাম। তখন কোনো সমস্যা হতো না। কিন্তু ইদানীং খেয়াল করলাম আমার এখন খানিকটা অস্বস্তি লাগে। লজ্জা লাগে। আসলে বাস্তব জীবনের মানুষের সঙ্গে অভিনয় করা কঠিন। প্রসঙ্গত, গত বছর ফেব্রুয়ারির ২৯ তারিখে বিয়ে করেন টয়া ও শাওন। এর পর থেকে সংসারজীবন ভালোই কাটছে তাদের।

লাক্স সুপারস্টার থেকে বের হয়েছেন ২০১১ সালের শুরুতে। এর পর থেকে টুকটাক কাজ করতেন। কখনো বিজ্ঞাপন, নাটক বা টেলিছবি। তবে ২০১৬ সালের শেষ দিকে প্রকাশ পায় টয়ার নাচের ‘লোকাল বাস’ গানের মিউজিক ভিডিও। তার পরই বদলে যায় সব হিসাব-নিকাশ। গানটির ‘হিট’ তকমা লাগার পর পরই অনবরত মিউজিক ভিডিওর জন্য প্রস্তাব পেতে থাকেন টয়া। করেছেনও দু-তিনটি। কিন্তু সে অর্থে ‘লোকাল বাস’-এর জায়গা ছুঁতে পারেনি একটিও। আপাতত মিউজিক ভিডিওর জন্য ‘না’ সাইনবোর্ড ঝুলিয়েছেন। এখন নাটক করছেন নিয়মিত, বিজ্ঞাপনও।

তবে টয়ার এখন পুরোদস্তুর ব্যস্ত কাজ নিয়ে। ‘যে চরিত্রে যখন ঢুকে যাই, তখন আসলে চরিত্র বা বিপরীত মানুষ দুটির সঙ্গেই প্রেম করি। ভালো কিছু করার জন্য পরিচালক ও সহ-অভিনয়শিল্পীর সঙ্গে প্রেম করি। এই প্রেম না থাকলে ঠিকঠাক কাজ করা কঠিন।’

টয়ার বাবা ব্যবসায়ী, মা স্কুলশিক্ষক। দুজন সফল। টয়া কি সফল? মাথা নাড়েন। বলেন, ‘মায়ের ও আমার সফলতা, সবকিছুর পেছনে আমার বাবার প্রচ্ছন্ন হাতটা আছে। মায়ের ছায়ার মতো ওই হাত না থাকলে এত কিছু সম্ভব হতো না। উনি নিজের ক্যারিয়ারের চেয়ে আমাদের নিয়ে বেশি ভাবতেন। এ কারণেই আমরা এখনো ঠিকঠাক আছি, ঠিকঠাক কাজ করতে পারছি।’ বাবা আর মায়ের ভালোবাসা নিয়ে আরো অনেক দূর যেতে চান টয়া।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১