বাংলাদেশের খবর

আপডেট : ০৭ এপ্রিল ২০২১

মধুমিতা সমাচার


টালিউডে চলতি মাসে মুক্তি পাবে ‘ট্যাংরা ব্লুজ’। এতে প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন মধুমিতা সরকার ও পরমব্রত চট্টোপাধ্যায়। সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরমব্রত নিজেই।

‘ট্যাংরা ব্লুজ’ সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন মধুমিতা। এর মধ্যে সম্প্রতি সামাজিক মাধ্যমে নতুন কিছু ছবি পোস্ট করেছেন এই নায়িকা। সেই পোস্টে বয়ে যাচ্ছে লাইক ও কমেন্টসের বন্যা। যেখানে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও মন্তব্য করেছেন।

সিনেমার শুটিংয়ের সময় তোলা একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেন  অভিনেত্রী মধুমিতা। সেসব পোস্টেও লাইক করেছেন বরুণ ধাওয়ান। কিন্তু টালিউডের এই অভিনেত্রী আগে খেয়াল করেননি। মধুমিতা বলেন, ‘আমি প্রথমে বিষয়টি জানতাম না। আমার বন্ধুরা ফোন করে বলল, এটা কি দেখেছি! আমি তারপর নিশ্চিত হলাম যে বরুণ ধাওয়ান আমার ছবিতে লাইক করেছেন। অবাক কাণ্ড! আমি ভীষণ ভীষণ খুশি। তবে এখনো বুঝতে পারছি না ছবিতে উনি কী করে দেখলেন! আমাকে তো তিনি অনুসরণ করেন না। কিন্তু তার পরেও লাইক দিলেন কীভাবে?’

বরুণ ধাওয়ানকে মধুমিতা কোনো কিছু বলেছেন কি না সে বিষয়ে জানতে চাইলে তিনি জানান, একজন মানুষ তার কাজের প্রশংসা করেছেন এটিই যথেষ্ট। অতিরিক্ত কোনো কিছু করে তাকে অস্বস্তিতে ফেলতে চান না টালিউডের এই অভিনেত্রী।

বরুণ ধাওয়ানের আগে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ব্যাপক প্রশংসা করেন মধুমিতার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার পাখি ইমেজ দূর করতে অনেক সময় লেগেছে। সেখান থেকে বের হয়ে যখন নতুন নতুন ফটোশুট করেছি। তখন অনেকেই খারাপ মন্তব্য করেছিলেন। তবে ভাবতে ভালো লাগছে যে সঠিক জায়গায় আমার কাজ প্রশংসিত হচ্ছে।’


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১