বাংলাদেশের খবর

আপডেট : ০৮ জুলাই ২০২১

নাটোরের মোটর সাইকেল সিরাজগঞ্জে উদ্ধার : আটক ২


নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার আগ্রান গ্রাম থেকে চুরি হওয়া মোটর সাইকেল সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ এলাকা থেকে ২ আন্তঃচোর চক্রের ২ সদস্যসহ মোটর সাইকেল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। 

আজ বৃহস্পতিবার ভোর রাতে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের মাগুড়া বিনোদ দক্ষিণ গ্রামের লাবু সেখের বাড়ীতে অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ সোহেল রানা ও রাকিবুল হাসানকে আটক করা হয়। এ সময় ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্র্রেফতারকৃতদের উদ্ধারকৃত আলামতসহ নাটোরের বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন নাটোর জেলার গুরুদাসপুর থানার চাঁচকৈার গারিশাপাড়া এলাকার মন্তাজ সোনার ছেলে মোঃ সোহেল রানা (২৭) ও চাঁচকোর খলিপাড়া গ্রামের মৃত শাহাদত হোসেন সরকারের ছেলে রাকিবুল হাসান রকি প্রামানিক (২৪)। 

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এতথ্য নিশ্চিত করে জানান, গত ২ জুন নাটোরের বড়াইগ্রামের শফিকুল ইসলামের নিজ বাড়ী থেকে পালসার ডাবল ডিক্সের ১৫০ সিসি হারিয়ে যায়। এ ঘটনায় ৬ জুন হারানোর বর্ণনা দিয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে শফিকুল ইসলাম র‌্যাব-১২ এর কাছে তার হারানো মোটর সাইকেলটি উদ্ধারের আবেদন করেন। র‌্যাব-১২ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে বৃহস্পতিবার ভোর রাতে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ দক্ষিণ গ্রামে অভিযান চালিয়ে মটর সাইকেলসহ অভিযুক্ত আন্তঃজেলা চোরচালান দলের সক্রিয় সদস্য সোহেল রানা ও রাকিবুল হাসানকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় মোটর সাইকেল চুরি করে আসছিল বলে স্বীকার করেছেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১