বাংলাদেশের খবর

আপডেট : ২৬ জুলাই ২০২১

আবারো চঞ্চল-শাওন


এর আগে ‘সর্বত মঙ্গল রাঁধে’ গানটি  একসঙ্গে গেয়ে সাড়া ফেলে দিয়েছিলেন নন্দিত দুই অভিনয় ও কণ্ঠশিল্পী চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন। কপিরাইট ইস্যুতে  গানটি নিয়ে জলঘোলা কম হয়নি। সবকিছু ছাপিয়ে চঞ্চল-শাওনের গাওয়া গানটি উঠে আসে শ্রোতা-দর্শকের পছন্দের শীর্ষে। এবার ঈদের আগে আবারো একসঙ্গে গান প্রকাশ করেন তারা। এবার গেয়েছেন হাছন রাজার বিখ্যাত ‘নিশা লাগিলোরে’ গানটি।

হাছন রাজার কালজয়ী এ গানের সংগীতায়োজন করেছেন দেশের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী পার্থ বড়ুয়া। গত ১৯ জুলাই ইউটিউবে মুক্তি পায় গানটি। আগের গানের মতো এ গানটিও দারুণ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতা মহলে। ৬ দিন পেরুতেই গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ২০ লাখ। শ্রোতারাও মন্তব্য করে গানটি নিয়ে ভূয়সী প্রশংসা করছেন। ইউটিউবের কমেন্ট বক্সে পাঠাচ্ছেন ভালোবাসা। 

গানটি নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘পোশাদার শিল্পী নই, ভালো লাগা থেকেই গান করি। ‘সর্বত মঙ্গল রাঁধে’ গানের পর ‘নিশা লাগিলোরে’ গানটি গাওয়ার পেছনে একটাই উদ্দেশ্য, আমাদের ঐতিহ্য এবং শেকড়কে নতুন প্রজন্মের কাছে পরিচয় করিয়ে দেওয়া। মেহের আফরোজ শাওন বলেন, ‘আইপিডিসি আমাদের লোক গান সর্বস্তরে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায়  গানটি রেকর্ড করা হয়েছে।  গানটি সবই শুনছেনও। সবাইকে আমাদের পক্ষ থেকে ভালোবাসা।’

আইপিডিসি আয়োজিত সংগীতের আসর ‘আমাদের গান’-এর দ্বিতীয় সিজনের জন্য তৈরি করা হয় এই গান। প্রতিষ্ঠানটির ইউটিউব ও ফেসবুক পেজে মুক্তি পেয়েছে গানটি।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১