বাংলাদেশের খবর

আপডেট : ০৪ আগস্ট ২০২১

মদ্যপ অবস্থায় গোয়ালন্দে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে মদ্যপ অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ৩ নং সাংগঠনিক সম্পাদক মোঃ নয়ন মন্ডলকে (৩৫) কে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃত আসামি হলো, উত্তর দৌলতদিয়া সামছু মাষ্টার পাড়ার  মৃত সামছু মাষ্টারের ছেলে মোঃ নয়ন মন্ডল (৩৫)।

বুধবার মামলার এজহার সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে দৌলতদিয়া টার্মিনাল এলাকায় ডিউটিরত ছিলেন এসআই (নিঃ) দেওয়ান শামীম খান। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, উত্তর দৌলতদিয়া সামসু মাস্টারপাড়া সাকিনস্হ রেল স্টেশন জামে মসজিদ এলাকার সামসু মাষ্টার পাড়া গ্রামে প্রবেশ পথের সামনে পাকা রাস্তায় এক যুবক দেশীয় তৈরি চোলাই মদ খেয়ে মদ্যপ অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরক্ত করছেন। এস.আই (নিঃ) দেওয়ান শামীম খানসহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যেয়ে মদ্যপ ব্যাক্তি মোঃ নয়ন মন্ডল (৩৫) কে গ্রেপ্তার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। স্বাস্থ্য পরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে অ্যালকোহল সেবন করিয়াছে মর্মে ছাড়পত্র প্রদান করার পর নয়ন মন্ডলকে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে যায় পুলিশ।  আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় মামলা দায়ের করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন,  মদ্যপ অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরক্ত করার জন্য মোঃ নয়ন মন্ডলেকে গ্রেপ্তার করা হয়েছে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে বুধবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১