বাংলাদেশের খবর

আপডেট : ২৮ আগস্ট ২০২১

নতুন নাতজামাইকে নিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধা আমেলা ও নূরজাহানের


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় শনিবার বেলা ১১টার দিকে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় দুই নারী পথচারী নিহত হয়েছেন।

নিহতরা হলেন আবদুল বারেকের স্ত্রী আমেলা খাতুন (৭০) ও ফজলুল রহমানের স্ত্রী নুরজাহান (৬৫)।  তারা দুজনই কুমিল্লার মেঘনা উপজেলার সোনাকান্দা গ্রামের বাসিন্দা।

 নববধু নাতনি সিনথিয়ার সাথে নাতজামাইয়ের বাড়ি সোনারগাও পিরোজপুর এলাকায় বেড়াতে আসে নানী আমেলা খাতুন ও দাদী নুর জাহান।  কথা ছিল শনিবার নাতজামাইকে নিয়ে বাড়ি ফিরবেন।  বাড়ির সবাই অপেক্ষা করছেন নতুন জামাই আর মেয়ের জন্য। আমেলা আর নুর জাহান বাড়ি ফিরেছেন ঠিকই তবে লাশ হয়ে। পিরোজপুর এলাকার মৃত মোজাম্মেল হোসেনের ছেলে আল আমিনের সাথে শুক্রবার মেঘনা উপজেলার সোনাকান্দা এলাকার আলী হোসেন ভুট্টুর মেয়ে সিনথিয়ার বিয়ে হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক কে এম মেহেদি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকা পার হওয়ার সময় এশিয়া এয়ারকন ঢাকা মেট্রো (ব ১২-০৭৭৫) নামের যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আমেলা ও নুরজাহানের মৃত্যু হয়। তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসের চালক ও সহকারীকে আটক করা হয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১