বাংলাদেশের খবর

আপডেট : ২৪ অক্টোবর ২০২১

ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করলেন স্ত্রী


ভোলা সদর উপজেলার আলীনগরে পারিবারিক কলহের জের ধরে মাদকাসক্ত স্বামী ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) কুপিয়ে হত্যা করেছে স্ত্রী।

আজ রবিবার সকালে ইউনিয়নের পন্ডিতের পোল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপর হত্যাকারী স্ত্রী নুরুন্নাহারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরুন্নাহান বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। রোববার ভোর রাতে কথাকাটাকাটির একপর্যায়ে নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করে ডান পা কেটে ফেলে। এঘটনা স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করে। 

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী নুরুন্নাহানকে গ্ৰেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেছে বলে জানান ওসি। পাশাপাশি এ হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১