বাংলাদেশের খবর

আপডেট : ১৩ নভেম্বর ২০২১

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় নবনির্বাচিত ইউপি সদস্য নিহত

আব্দুর রউফ সংগৃহীত ছবি


গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ দুর্বৃত্তের হামলায় নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গোবিন্দপুর মসজিদ সংলগ্ন সড়কে এ হামলার ঘটনা ঘটে।

আব্দুর রউফ ওই এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং স্থানীয় স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক। তিনি এর আগেও ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুর রউফ লক্ষীপুর স্কুল অ্যান্ড কলেজের জ্যেষ্ঠ সহকারী শিক্ষক ছিলেন। তিনি গত বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে লক্ষীপুর ইউপির ১ নম্বর ওয়ার্ডে সদস্য পদে মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল রাতে লক্ষীপুর বাজার থেকে বন্ধু রুহুল আমিনের মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে গোবিন্দপুর গ্রামের পাকা সড়কের ব্রিজের নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ করে আব্দুর রউফের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় অস্ত্র দিয়ে আব্দুর রউফের মাথায় এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায় তারা। এতে গুরুতর আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বর্তমানে লাশ সদর হাসপাতালে রয়েছে। সেখানে তাঁর ময়নাতদন্ত সম্পন্ন হবে বলে জানিয়েছে পুলিশ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১