বাংলাদেশের খবর

আপডেট : ১৩ নভেম্বর ২০২১

ছয় বছর পর ঢাকায় পাকিস্তান দল


তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট খেলতে দীর্ঘ ছয় বছর পর বাংলাদেশে পা রেখেছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। শনিবার সকাল ৮টা ১০  মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন পাকিস্তানি ক্রিকেটাররা।

সংযুক্ত আরব আমিরাত থেকে আসায় তাদের থাকতে হবে না কোয়ারেন্টিনে। কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ এলে রোববার থেকেই অনুশীলনে নামতে পারবেন পাকিস্তানের ক্রিকেটাররা।

সবশেষ ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান। সেবার বাংলাদেশের সঙ্গে ২টি টেস্ট, তিনটি ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল সফরকারীরা। সেই সফরে টেস্ট সিরিজ জিতলেও সাদা বলের ম্যাচগুলোতে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারীরা। একদিনের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছিল বাংলাদেশ। একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের ফলাফলও এসেছিল টাইগারদের পক্ষে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে ১৬ নভেম্বর বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানের। কিন্তু গত বৃহস্পতিবার সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নেওয়ার পর আগেভাগেই বাংলাদেশে চলে এলো তারা। তবে অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক আসবেন ১৬ তারিখেই। 

১৯ নভেম্বর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দু'দলের প্রথম টি-টোয়েন্টি। একই ভেন্যুতে ২০ ও ২২ নভেম্বর হবে বাকি দুটি ম্যাচ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১