বাংলাদেশের খবর

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২

স্বপ্ন'র নতুন আউটলেট ধানমন্ডি আট নাম্বারে


ধানমন্ডি আট নাম্বারে চালু হল দেশের জনপ্রিয় রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’-এর ২০২তম শাখা। শুক্রবার সকাল ১১টায় এ আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই লিমিটেডের ফিন্যান্স অ্যান্ড প্ল্যানিং বিভাগের নির্বাহী পরিচালক প্রদীপ কর চৌধুরী, এসিআইয়ের হেড অফ রিক্স ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারনাল অডিট অমিতাভ সাহা, স্বপ্ন'র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন'র বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক মো: সামসুদ্দোহা শিমুল,স্বপ্নের এইচআর প্রধান শাহ মো: রিজভী রনি, স্বপ্নের ক্রিয়েটিভ হেড মোঃ ফরিদুজ্জামান, স্বপ্ন'র মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার মো: কামরুজ্জামান মিলুসহ আরো অনেকে।

এসিআই লিমিটেডের ফিন্যান্স অ্যান্ড প্ল্যানিং বিভাগের নির্বাহী পরিচালক প্রদীপ কর চৌধুরী বলেন, ধানমন্ডি ৮- এ যাত্রা শুরু করল ‘স্বপ্ন’। আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত এই আউটলেটে কেনাকাটা করবেন। আমরা গ্রাহকদের পরামর্শ এবং মূল্যায়ণ আশা করি। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

নতুন এই শাখার উদ্বোধন উপলক্ষ্যে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় অফার। থাকছে হোম ডেলিভারি সেবা। স্বপ্ন সুপারশপের নতুন এই শাখার ঠিকানা : বে পার্ক হাইটস (শেখ জামাল ক্রিকেট একাডেমির পাশে), প্লট-৫২২ (পুরাতন), প্লট ২ (নতুন), রোড- ৮ (পুরাতন), রোড-৯ (নতুন), মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর: ০১৩১৩-০৫৫১৬২ ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১