বাংলাদেশের খবর

আপডেট : ১১ মার্চ ২০২২

স্বাধীনতা দিবস উপলক্ষে বিশ্বরঙে ২৬% মূল্য ছাড়


দেশের স্বাধীনতার গৌরব এবং সৃজনশীল শিল্পের স্বাধীনতা-এ দুয়ের প্রতি রয়েছে বিশ্বরঙের বিনম্র শ্রদ্ধাবোধ। দেশীয় সকল উৎসব পার্বণে ফ্যাশন হাউজ “বিশ্বরঙ” এর থাকে বিশেষ বিশেষ আয়োজন। “বিশ্বরঙ” এর ফ্যাশনের মূল ভাবনা গড়ে উঠেছে দেশীয় আত্মপরিচয়কে ঘিরে। স্বাধীনতা দিবসের পোশাকগুলো ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে নয়, দায়িত্ব ও মূল্যবোধ থেকেই করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে “বিশ্বরঙ” এর রয়েছে লাল সবুজের বিশেষ আয়োজন, দেশ মাতৃকার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ রয়েছে পোশাকের নকশায়।

টি-শার্টে রয়েছে বাংলাদেশের পতাকার গ্রাফিক্যাল ফর্মের নান্দনিক উপস্থাপনায় টাইফোগ্রাফি এবং বাংলা ক্যালিওগ্রাফির সমন্ময়। শাড়ীর আচল যেন একটি সবুজ জমিনের মাঝে টকটকে লাল সুর্যে থাকছে দেশাত্ববোধক গানের টাইফোগ্রাফি। দেশীয় রং, দেশীয় কাপড় এ আয়োজনের মূল উপাদান। লাল-সবুজ আমাদের পতাকার রঙ, আমাদের আত্মপরিচয়। স্বাধীনতার উৎসবে তাই লাল সবুজকে নিয়েই “বিশ্বরঙ” এর যত আয়োজন।

পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সুতি ও খাদি কাপড়। শাড়ী, থ্রি-পিস, পাঞ্জাবী, টি-শার্ট, উত্তরীয়, মগ ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বাংলাদেশ সংবলিত লেখা ও লাল-সবুজ রং এর মাধ্যমে উঠে এসেছে দেশীয় ভাবনা। পাশাপাশি দেশীয় সংস্কৃতির বিভিন্ন উপাদান এসেছে ডিজাইনের অনুসঙ্গ হিসাবে। কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওর্য়াক, স্ক্রিন ইত্যাদি।

২৬ মার্চ স্বাধীনতার উৎসব উপলক্ষে“বিশ্বরঙ”এর শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোন পোশাকে থাকছে ২৬% পর্যন্ত মূল্য ছাড় এর বিশেষ আয়োজন। ১১ মার্চ থেকে ২৬ মার্চ ২০২২ পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি।

আয়োজনে বিশেষ ভাবে থাকছে বাংলাদেশ লেখা সংবলিত টি-শার্ট। শুধু স্বাধীনতার মাসেই নয় বরং সারা বছরই লাল সবুজ হতে পারে ফ্যাশন সচেতনের ফ্যাশন ভাবনা, দেশপ্রেমী মনের পরিচয়।

পোশাক সংক্রান্ত যেকোন তথ্য পেতে পারেন ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করে অথবা ভিজিট করতে পারেন ই-কমার্স সাইট www.bishworang.website এবং ফেইজবুক পেজ bishworang fan club.


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১