বাংলাদেশের খবর

আপডেট : ১৫ মে ২০২২

কাশিয়ানীতে নির্বাচন অফিসে আগুন


গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন অফিসে আজ রবিবার ভোরে আকস্মিক ভাবে আগুন ধরে যায়। এ সময়ে নীচতলার গুরুত্বপূর্ন কাগজপত্র পুড়ে যায়।

জানা গেছে, প্রতিদিনের মত অফিসের কাজ শেষ করে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা ও কর্মচারিরা অফিস তালা দিয়ে অফিস থেকে চলে যায়।

আজ রোববার ভোরে স্থানীয়রা উপজেলা মসজিদে ফজরের নামাজ পড়ে বাসায় ফিরছিলেন। এ সময়ে উপজেলা সমবায় অফিসার আব্দুর রহমান ছিলেন তাদের সাথে। প্রথমে তারা ধোয়ার গন্ধ পায় এবং দেখতে পায় উপজেলা নির্বাচন অফিসের নিচতলায় আগুন লেগেছে। সমবায় অফিসার আব্দুর রহমান তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসানকে অবগত করলে তিনি ফায়ার সার্ভিসে ফোন করলে গোপালগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের র্কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান জানান, আগুন ধরার কারন এখন পযর্ন্ত আমরা নিশ্চিত হতে পারিনি। তবে তিনি আশঙ্কা করছেন ইভিএম মেশিনের ব্যাটারি থেকে বা ইলেকট্রিক সর্টসাকিট থেকেও আগুন লাগতে পারে। কেমন ক্ষয়ক্ষতি হয়েছে তা জেলা নির্বাচন কর্মকর্তা নিরপন করে আমাদেরকে রিপোর্ট করবেন বলে তিনি জানান।

সংবাদ পেয়ে জেলা নির্বাচন অফিসার মোঃ ফয়জুল মোল্যা ঘটানাস্থলে আসেন। তিনি জানান, আগুনে অফিসের বেশ কিছু কাগজপত্র পুড়ে গেছে। দ্রুত আগুন নেভানোর কারণে অনেক গুরুত্বপূর্ণ কাগজপত্র ও মালামাল রক্ষা পেয়েছে। তিনি আরো জানান, আগুন লাগার কারন অনুসন্ধান করে দেখা হবে এটি শুধু দূর্ঘটনা কি না।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১