বাংলাদেশের খবর

আপডেট : ১৬ জুন ২০২২

নিখোঁজের সাত দিনেও সন্ধান মেলেনি কিশোরীর


এক সপ্তাহ পার হলেও কিশোরীর খোঁজ পাচ্ছে না পরিবার।  ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নের রাংরাপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। নিখোঁজ হওয়া মেয়ের নাম কথা। সে চিসিম উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোবরাকুড়া এলাকার মৃত প্রদীপ দারিংয়ের মেয়ে। নিখোঁজের বিষয়ে মা কবিতা চিসিম গত ১১ জুন থানায় একটি লিখিত ডায়েরি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) মো. হোসাইন আল ইমরান।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৮ জুন সকালে নিকটস্থ রাংরাপাড়া উচ্চ বিদ্যালয়ে যাবার কথা বলে আর ফিরে আসেনি কথা। সে ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার ফিরে না আসার ব্যাপারে এলাকার বেশ কয়েকজনকে সন্দেহ করলেও পরে বিভিন্ন বিষয়ে পর্যালোচনা করে উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের বাঘাইতলা বাজারের ১৬ বছর বয়সী এক কিশোরকে সন্দেহ করা হচ্ছে। এ বিষয়ে পরিবার থানা পুলিশকেও অবহিত করেছে বলে জানা যায়।

কিশোরীর মা কবিতা চিসিম জানান, এখন পর্যন্ত কোনো হদিস মেলেনি মেয়ের। অপহরণ করা হয়েছে নাকি অজ্ঞাত স্থানে রাখা হয়েছে। কোনো তথ্য মিলছে না কারো কাছ থেকে। মেয়েকে ফিরে পাবার ব্যাপারে থানা পুলিশের সহযোগিতা কামনা করেন তিনি।   

মেয়ের খালা তানিতা চিসিম জানান, বোনের মেয়ে হলেও অনেকটাই আমার আদরে ওর বড় হওয়া।

মেয়েকে হারিয়ে পরিবারের সকলেই বাকরুদ্ধ। পারিবার ও বান্ধবীদের মাধ্যমে খোঁজ নিয়ে জানতে পারি এক ছেলের প্রতারণার শিকার হয়ে অপহরণ হতে পারে সে। কিন্তু এখন পর্যন্ত আমার মেয়ের কোনো খোঁজ মেলেনি। তবে স্থানীয় পুলিশের মাধ্যমে মেয়ে উদ্ধারসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।  

ঘটনার জন্য দায়ী বলেও দাবি করা ওই কিশোরের এলাকার লোকজন বলছেন, ছেলের সাথে বেশ কিছুদিন আগে মোটর সাইকেলে করে একটি মেয়েকে নিয়ে ঘুরতে দেখেছি। তবে অপহরণ নয়, প্রেমসংঘটিত বিষয় হতে পারে বলে ধারণা করা হচ্ছে।  

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান বলেন, নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মেয়েটি উদ্ধারের ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১