বাংলাদেশের খবর

আপডেট : ০১ জুলাই ২০২২

মির্জাপুরে মাইক্রোবাস চাপায় ব্যবসায়ীর মৃত্যু, গাড়ি রেখে পালালো বরযাত্রী!


টাঙ্গাইলের মির্জাপুরে জুম্মার নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে মাইক্রোবাসের চাকায় পৃষ্ট হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার পৌরসদরের পোষ্টকামুরী চরপাড়া বাইপাস মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পোস্টকামুরী চরপাড়া গ্রামের মৃত মমির খানের ছেলে মো. হেলাল খান ওরফে হেলাল মুন্সি।

প্রত্যক্ষদর্শী মো. মিনহাজ উদ্দিন জানান, পোষ্টকামুরী চরপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ পড়তে আসেন নিহত হেলাল মুন্সি। একপর্যায়ে একটি মাইক্রোবাসের বরযাত্রীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে গাড়িটি রেখে একই মসজিদে নামাজ পড়েন। নামাজ শেষে হেলাল মুন্সি বাড়ির উদ্দেশে সড়ক দিয়ে রওনা হলে ঢাকামুখী ওই যাত্রীবাহী মাইক্রোবাসটি মহাসড়কে যাওয়ার জন্য পেছন দিকে যাওয়ার সময় চাপা দিলে চাকায় পৃষ্ট হয় তিনি। পরে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে কুমুদিনী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তাকে বাদ মাগরিব জানাযার নামাজ শেষে গোড়াইল সামাজিক কবরস্থানে দাফন করা হয়। ঘটনার পর গাড়ির চালক ও বরযাত্রী পালিয়ে গেছে। প্রসঙ্গত, নিহত হেলাল মুন্সি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার ওসি মো. আজিজুল হক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মাইক্রোটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১