বাংলাদেশের খবর

আপডেট : ১০ আগস্ট ২০২২

নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জে জাপার বিক্ষোভ


ডিজেল, কেরোসিন, পেট্রোল ও অকটেন এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

বুধবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কিশোরগঞ্জ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঝরণা মোড়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়। পরে ঝরণা মোড় চত্ত্বরে সমাবেশ হয়। কিশোরগঞ্জ উপজেলা জাপা’র আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাপা’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল।

আরও বক্তব্য রাখেন উপজেলা জাপা’র সদস্য সচিব রশিদুল ইসলাম, বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাপলা বেগম, চাঁদখানা ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান হাফি, পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম, মাগুড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু, গাড়াগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক, জাপা নেতা দেলোয়ার হোসেন, আজাদ, একেএম দেলোয়ার হোসেন, কালা শাহ্ প্রমুখ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১