বাংলাদেশের খবর

আপডেট : ১১ আগস্ট ২০২২

মির্জাপুরে বিপুল পরিমাণ মদ-ইয়াবা ও ছিনতাইকারীসহ গ্রেপ্তার ৬


টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশের সাড়াশি অভিযানে দুই মাদক ব্যবসায়ী, দুই মাদককারবারি ও দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার পৃথক তিনটি অভিযানে তাদের গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পুলিশ।

জানা যায়, মাদকবিরোধী অভিযানে বুধবার দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের মহিষবাতান গ্রাম থেকে ২৪৫ লিটার মদসহ সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় ওই গ্রামের আব্দুল করিম (৫৫) ও ওমর মীরকে (৪৮) গ্রেপ্তার করা হয়। অপরদিকে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে উপজেলার বাঁশতৈল পেকুয়া এলাকা থেকে ৭৮৭ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। যার বাজার মূল্য ২ লাখ ৩৬ হাজার ১শত টাকা। গ্রেপ্তারকৃতরা হলেন, সাগর আলী (৩৫), সাহাদত হোসেন (৩০)। একই দিন বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভুল্যা এলাকায় ছিনতাইকারী দলের তিন সদস্য তাদের মোটরসাইকেলযোগে একটি পিকআপের গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে গাড়ির চাবি নিয়ে নগদ ২৫ হাজার টাকা ছিনতাই করে। বিষয়টি মির্জাপুর থানায় মামলা হলে অভিযান পরিচালনা করে ২ ছিনতাইকারীকে গ্রেপ্তারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলেন, ইমরান মিয়া ওরফে সম্রাট (৩২) ও জাহিদ (৩০)।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস.এম. মনসুর মূসা সাংবাদিকদের জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মির্জাপুর থানায় পৃথক তিনটি মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১