বাংলাদেশের খবর

আপডেট : ১৪ আগস্ট ২০২২

এক্সপ্রেসওয়েতে তিন বাসের সংঘর্ষে শিশুসহ নিহত ২


মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে তিন বাসের সংঘর্ষে এক শিশুসহ ২ জন মারা গেছেন। আহত হয়েছেন ১০ জন। আজ রোববার দুপুর পৌনে ৩টার দিকে এক্সপ্রেসওয়ের কেউটখালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তাহসিন শেখ (৬) মাদারীপুরের কালকিনি উপজেলার ঢাকেরহাট গ্রামের আরিফ হোসেনের ছেলে এবং জাহিদ হাসান (৪৩) মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কুটগাও এলাকার বাসিন্দা।

আহতদের মধ্যে তানিয়া আক্তার, সুমাইয়া, আকতার হোসেন, তনয়, ফেরদৌসী আক্তার, হেমেরা বেগম, শিরিন সুলতানা, মনির হোসেন, নজরুল ইসলাম ,হাসানা , গোলাম কবিরকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, এক্সপ্রেসওয়ের ঢাকামুখী লেনে আজ রোববার বিকাল ৩টার দিকে মোল্লা, সাকুরা, শরিয়তপুর তিন পরিবহনের সংঘর্ষ  হয়।

স্থানীয়রা জানায়,  উমপারা ব্রিজ এলাকায় একটি বাস যাত্রী উঠাতে ছিলেন।  পিছনে থেকে অপর বাস ধাক্কা দিলে ২ জন নিহত ও ১১ যাত্রী আহত হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. মাহফুজুর রহমান রিবেন বলেন, কেউটখালি উমপাড়া বটতলায় বাসের সংঘর্ষে  ঘটনাস্থলেই ২জন মৃত্যু হয়েছে। এছাড়া ১১ জন আহত হয়েছে ‌। আহতদের উদ্ধার করে শ্রীনগর থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, গাড়ি ৩টি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়ে হয়েছে। দুর্ঘটনার পর রাস্তাটি প্রায় ৩কিলোমিটার পর্যন্ত যানজট ছিল এবং কিছু সময় বাস চলাচল বন্ধ ছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১