বাংলাদেশের খবর

আপডেট : ১৫ আগস্ট ২০২২

কিশোরী ধর্ষণের অভিযোগে অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী গ্রেপ্তার


লালমনিরহাট পৌরসভার উত্তর সাপ্টানা লাইনেরপাড় এলাকায় এক কিশোরী ধর্ষণের অভিযোগে মনতাজ আলী (৬৬) নামে অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।  এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। লালমনিরহাট সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ধর্ষক মনতাজ আলী উত্তর সাপ্টানা লাইনেরপাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

কিশোরীর মা জানান, তারা পরিত্যক্ত রেল লাইনের ধারে বসবাস করছেন। দুই বছর আগে তার স্বামীর মৃত্যুর পর তিনি এক মেয়ে ও তিন ছেলেকে নিয়ে দুর্বিসহ জীবনযাপন শুরু করেন। দিনমজুরি কাজ করে তিনি সংসার চালাচ্ছেন।

এদিকে দারিদ্রতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী  প্রতিবেশি মনতাজ আলী তাদেরকে আর্থিকভাবে সহযোগিতা করতে থাকে এবং নিয়মিত  তাদের বাড়িতে  যাতায়াত শুরু করে। একপর্যায়ে মনতাজ আলী সুযোগ বুঝে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। মনতাজ কিশোরীকে প্রাণনাশের ভয় দেখায়, সে যেন এ বিষয়ে কাউকে কিছু না জানায়। এরই মধ্যে কিশোরীর শারিরীক অবস্থায় অসংগতি দেখা দিলে বিষয়টি জানাজানি হয়। পরে পরীক্ষা করে

জানা যায়, কিশোরী ৫ মাসের অন্ত্বসত্তা। কিশোরীকে মা বলেন, ’আমরা খুব গরীব। এ ঘটনায় আমি অসহায় হয়ে পড়েছি। আমাদের দারিদ্রতার সুযোগ নিয়ে মনতাজ আলী আমার মেয়ের চরম ক্ষতি করেছে। আমি তার বিচার চাই'।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, অভিযুক্ত ধর্ষক মনতাজ আলীতে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমের জবানবন্দি ম্যাজিস্ট্রেটের মাধ্যমে রেকর্ড করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন করা হবে বলে ওসি জানান।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১