বাংলাদেশের খবর

আপডেট : ১৫ আগস্ট ২০২২

মির্জাপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন


টাঙ্গাইলের মির্জাপুরে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর সদরের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুপুরে মির্জাপুর সরকারি এস.কে. পাইলট উচ্চ বিদ্যালয়ের ভেতরে গণভোজ হয়। একই দিন সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পুষ্পস্তবক অর্পণ করেন আ.লীগের নেতারা।

অপরদিকে উপজেলা মুক্তির মঞ্চে সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দোয়া, আলোচনা সভা ও যুব ঋণ প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, পৌর মেয়র সালমা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) (এসিল্যান্ড) মো. আমিনুল ইসলাম বুলবুল, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ মো. আবু সালেহ মাসুদ করিম, উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক তাহরীম হোসেন সীমান্তসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, দলীয় নেতাকর্মী, সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা এসব অনুষ্ঠানে অংশ নেয়। এছাড়াও দুপুরে স্ব-উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানগুলোতে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১