বাংলাদেশের খবর

আপডেট : ১৭ আগস্ট ২০২২

সিরিজ বোমা হামলার প্রতিবাদে মির্জাপুরে আ.লীগের বিক্ষোভ


বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে ২০০৫ সালের ১৭ আগস্ট সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে আজ বুধবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। দুপুরে উপজেলার গোড়াই-হাটুভাঙ্গা মহাসড়কে এ বিক্ষোভ মিছিল হয়। এতে উপজেলা আ.লীগসহ ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতারা অংশ নেয়।

পরে গোড়াই বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে গোড়াই ইউনিয়ন (পূর্ব) আ.লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন হয়। সভায় গোড়াই ইউনিয়ন (পূর্ব) আ.লীগের সভাপতি আশরাফ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন ভূইঞা ঠান্ডুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ।

এ সময় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, সাবেক সহ-সভাপতি সাইদুর রহমান খান বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ জহিরুল হক, সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আজহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্ত, বাংলাদেশ পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বল, জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব, গোড়াই ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি শওকত হোসেন ফালু, গোড়াই আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম খান বিল্টু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ বক্তৃতা করেন।

আলোচনা শেষে অনুষ্ঠানে আগত সকল নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয়। সমাবেশ শেষে অনুষ্ঠানস্থলে দোয়া পরিচালনার পর গণভোজ হয়।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১