বাংলাদেশের খবর

আপডেট : ২৬ নভেম্বর ২০২২

মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান


মোঃ নুরুজ্জামান, মানিকগঞ্জ প্রতিনিধি: 
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি- বার্ষিক নির্বাচনে বাংলাদেশ বুলেটিনের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি  মোঃ আমিনুল ইসলাম সভাপতি ও দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি এস.এম নুরুজ্জামান  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 
শনিবার (২৬ নভেম্বর) সকালে  মানিকগঞ্জ সিটিড্রিম হোটেলে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 
জেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক অরুপ রায়।  দুপুর আড়াইটার দিকে ভোট গ্রহণ শুরু করা হয়। 
ভোট গ্রহণের পর সাংগঠনিক সম্পাদক  পদে নির্বাচিত হয়েছে বিজয় টেলিভিশনের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাব্বির হোসেন সাইফুল, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছে দৈনিক ভোরের আকাশ পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি বাবুল আহমেদ, কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছে এশিয়ান টেলিভিশনের শিবালয় উপজেলা প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন ও দৈনিক নবচেতনার পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সজল আলী। 
এর আগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে দৈনিক ভোরের কাগজ পত্রিকার মানিকগঞ্জ শহর প্রতিনিধ মোঃ তজুমুদ্দিন, সহ সাধারণ সম্পাদক পদে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি  দেওয়ান আবুল বাশার ও দপ্তর সম্পাদক জহিরুল নির্বাচিত হন। 
জেলা প্রেসক্লাব মানিকগঞ্জ এর দ্বি বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন দৈনিক আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক অরুপ রায়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাড আওলাদ হোসেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১