বাংলাদেশের খবর

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২

নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার-মেয়র টিটুর


আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো প্রধান:
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মহানগর আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে কাজ করবো। মহানগরের নেতা—কর্মীদের নিয়ে সকল অপশক্তির বিরূদ্ধে ঐক্যবদ্ধ থেকে দলকে আরও সামনের দিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করব। মোঃ ইকরামুল হক টিটু ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে জেলা মহানগর আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনসহ রাজনৈতিক, শিক্ষক, সাহিত্যিক,ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতা কর্মীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র টিটু। এর পুর্বে রবিবার ৪ ডিসেম্বর বিকেল সাড়ে ০৪ টায় নগরীর শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা—কর্মচারিবৃন্দের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে একথাগুলো বলেন মেয়র টিটু।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ অর্জনে কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিয়ে দলীয় কর্মকা—কে বেগবান করার যে দায়িত্ব দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ। মহানগরের সকল নেতা—কর্মী ও সহযোগী সংগঠনকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ম্যান্ডেট পূরণের মাধ্যমে তাঁর হাতকে শক্তিশালী করবো। এছাড়াও মেয়র তার নতুন দায়িত্ব প্রাপ্তিতে মহানগরে সকল নেতা—কর্মী ও সাধারণ জনগণের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এ দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং জানান, এ দায়িত্ব তার দায়িত্ববোধ ও প্রেরণাকে বৃদ্ধি করবে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্যানেল মেয়র ০২ মোঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ও দীপায়ন দাস শুভ, অন্যান্য বিভাগ ও শাখা প্রধানগণ, অন্যান্য কর্মকর্তা—কর্মচারিবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপ¯ি’ত ছিলেন।

উল্লেখ্য গত ৩ ডিসেম্বর শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলেগির ত্রি—বার্ষিক সম্মেলনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ময়মনসিংহ আওয়ামীলীগের তরুন রত্ন ইকরামুল হক টিটুকে মহানগর আওয়ামীলীগের সভাপতি করা হয়েছে। বর্তমান সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এহতেশামুল আলমকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলার বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে পুনরায় সাধারণ সম্পাদক পদে বহাল রাখা হয়েছে। সম্মে¥লনের প্রধান অতিথি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি) ময়মনসিংহ জেলা ও মহানগর আ’লীগের কমিটি ঘোষণা করেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১