বাংলাদেশের খবর

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৩

ময়মনসিংহে বিআরটিএ'র শিক্ষার্থীদের নিরাপত্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো:
ময়মনসিংহে সড়ক পরিবহন আইন ও শিক্ষার্থীদের সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে এক কর্মশালা অনুষ্টিত হয়েছে। বাংলাদেশ রোড ট্রান্সপোট (বিআরটিএ) ময়মনসিংহ অফিসের উদ্যোগে বুধবার (৮ ফেব্রুয়ারি ) সকাল ১১টায় কালেক্টরেট স্কুল এন্ড কলেজ শ্রেনী কক্ষে এ কর্মশালা অনুষ্টিত হয়।
এসময় শিক্ষার্থীদের মধ্যে সড়ক পরিবহন আইন ও শিক্ষাথীদের সড়কে নিরাপত্তা বিষয়ে সাম্যক ধারনা দেন অনুষ্টানের প্রধান অতিথি ও ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান বলেন
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী হাসান,ময়মনসিংহ সদর ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম,কালেক্টর স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালেক, সহকারী কমিশনার গোপনীয় তাসফিক সিবগাত উল্লাহ ছাড়াও কালেক্টর স্কুলের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান বলেন, সড়ক দুর্ঘটনা রোধে মোটরযান আইন সম্পর্কে সবাইকে সচেতন থাকতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, রাস্তা পারাপারে ট্রাফিক সংকেত মেনে চলতে হবে। এছাড়া ফুটওভার ব্রিজ ব্যবহার, ব্যবহার করতে হবে। ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার ঠিক না। রাস্তা পার হওয়ার সময় শিক্ষার্থীদের সাবধানতা অবম্বলন করা ও অভিভাবকের সাথে বাইকে উঠার সময় হেলমেট ব্যবহার করতে অবশ্যক ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১