বাংলাদেশের খবর

আপডেট : ১৬ মার্চ ২০২৩

দৌলতপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা : গ্রেপ্তার-১


দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :
কুষ্টিয়ার দৌলতপুরে কাজল হোসেন (৪২) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সে একই ইউনিয়নের দৌলতখালী গ্রামের মৃত সুন্নত আলীর ছেলে এবং সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির পার্শ্ববতী সর্দারপাড়া মোড়ে তাকে ধারালো হাসুয়া দিয়ে পিঠে ও ঘাড়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ মাবুদ আলী ও তার লোকজন। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাশেদা (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
হাসপাতালে কান্নারত নিহত কাজলের ছোট ভাইয়ের স্ত্রী আরিফা খাতুন বলেন, পূর্ব বিরোধের জের ধরে মাবুদ ও তার লোকজন ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় কাজল মেম্বরকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর থেকেই স্যালাইন চলছিল। ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।
দৌলতপুরে থানার ওসি মজিবুর রহমান জানান, হত্যার ঘটনায় মাবুদের স্ত্রী রাশেদাকে গ্রেফতার করা হয়েছে। নিহত কাজল মেম্বরের মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে। ঘটনার সাথে জড়িত মাবুদকে গ্রেপ্তারে অভিযান চলছে।

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১