বাংলাদেশের খবর

আপডেট : ২৪ আগস্ট ২০২৩

সাভারের ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী পোশাক শ্রমিক নিহত


সীমা আক্তার ছোঁয়া, সাভার প্রতিনিধি :

সাভারের আমিনবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বেলি আক্তার (২৬) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার বাসস্ট্যান্ড পার হয়ে গাবতলী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পোশাক শ্রমিক বেলি আক্তার রংপুর জেলার পীরগাছা থানার দাদন গ্রামের আব্দুল গফুরের মেয়ে। নিহত বেলি আক্তার ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের ম্যানুফেকচার কোম্পানি লিমিটেড কারখানার অপারেটর ছিলেন৷ তিনি আশুলিয়ার বাইপাইলের বুড়ি বাজার এলাকায় তার বোন রেলি বেগমের সঙ্গে থাকতেন।

নিহতের বোন রেলি বেগম বলেন , আমরা ২ বোন বাইপাইল এলাকার বুড়িবাজার এলাকায় বসবাস করতাম৷ আমার বোন রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের বর্ধিত এলাকার একটি কারখানায় কাজ করতো। আজও সে কারখানায় কাজে যায়। পরে কারখানা থেকে ছুটি নিয়ে মোটরসাইকেলে আমার বোন একই কারখানার এক সুপার ভাইজারের সঙ্গে ঢাকায় যাওয়ার পথে ট্রাকচাপায় মারা যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বলেন, সকালে বালুবোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল এমন সময় আমিনবাজার স্ট্যান্ড পার হয়ে গাবতলী ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে চাকা পিছলে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল চালক রাস্তার বা পাশে মাটিতে পড়ে যায় ও মেয়েটি রাস্তার ওপর পড়ে যায়। পরে পেছনে থাকা ট্রাকের চাকা মেয়েটির শরীরের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। নিহতের পরিবারের তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। আটকৃত ট্রাকচালক রঞ্জু গাইবান্ধা জেলার বাসিন্দা।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১