বাংলাদেশের খবর

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২৩

সেনবাগে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের পাল্টাপাল্টি হামলা ভাংচুর


সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের মারামারি ও দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে পাল্টাপাল্টি হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ ওঠেছে। ওই উভয়ের দুই জন আহত হয়েছে হাসপাতালে ভর্তি হয়েছে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই হামলার ঘটনা ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার নবীপুর ইউপির কুতুবেরহাট বাজারে। আহতরা হচ্ছে, সফি উল্লা ছেলে রাইছুল ইসলাম (৪২) ও শেখ আহম্মদের মোঃ আরিফ (২৬)।

স্থানীয় সুত্রে জানাগেছে, কুতুবেরহাট বাজারের গত ৪ জুলাই হাট বারে বাজারের অস্থায়ী দোকান বসানোকে কেন্দ্র করে শেখ আহমেদের ছেলে আরিফ ও আরমানের সঙ্গে প্রতিপক্ষ রাইছুল ইসলাম,হারুন মোঃ রিংকু কথা কাটাকাটির জের ধরে উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনায় ব্যবসায়ী শেখ আহমেদ তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে এবং রাইছুল ইসলাম তাদেরকে মারধরের অভিযোগ এনে ওই এঘটনায় উভয়ে আদালতে পাল্টাপাল্টি অভিযোগ করে। এঘটনার জেরে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শেখ আহমেদের ছেলে মোহাম্মদ আরমান বাজারের বাকি কালেকশন করতে গেলে  রাইছুল ,হারুন ও রিংকুর নেতৃত্বে আরমানের ওপর হামলা চালিয়ে আহত করে বলে অভিযোগ ওঠে ।  এর জেরে ফের আরমান, মোহাম্মদ আলী জিন্নাহ ও আরিফের নেতৃত্বে ৭/৮জনের একদল লোক অর্তকিতে রাইছুল ইসলামের মিঠু কুলিং কর্ণারে হামলা চালিয়ে রাইছুলকে এলোপাথাড়ী পিটিয়ে ও কুপিয়ে আহত করে এবং তার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ভর্তি করান।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার ওসির দায়িত্বে থাকা (ওসি-তদন্ত) মোঃ রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উভয়ে থানায় অভিযোগ দিয়েছে। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নিবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১